দ্রুতই ফিরবেন তামিম, আশাবাদী নান্নু

আসন্ন এশিয়া কাপ এবং ওয়ানডে বিশ্বকাপে তামিম ইকবালের খেলা এখনও অনিশ্চিত। কারণ চোট কাটিয়ে কবে মাঠে ফিরবেন ওয়ানডে অধিনায়ক তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। আপাতত লন্ডনে পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তবে কিছুটা স্বস্তির খবর, সার্জারি না করে ইনজেকশন নিয়েছেন তামিম। তাতে এশিয়া কাপের আগেই মাঠে ফেরার কথা তার। 

বিসিবি চিকিৎসক দেবশীষ চৌধুরিকে নিয়ে সোমবার দেশে ফেরার কথা রয়েছে তামিমের। তবে মাঠের ক্রিকেটে কবে ফিরবেন সেটি জানে না বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)। তবে মিনহাজুল আবেদীন নান্নু আশাবাদী, দ্রত সুস্থ হয়ে আবারও মাঠে ফিরবেন তামিম।

বিসিবির প্রধান নির্বাচক বলেন, ‘মেডিকেল থেকে আমরা এখনো কোন আপডেট পাইনি। আমরা দল তৈরি করার আগে আশা করছি একটা রিপোর্ট পাব। আশা করছি অবশ্যই সুস্থ হয়ে সে ফিরে আসবে।’

‘খেলোয়াড়ের ইনজুরি আপডেট যদি আগে জানা যায় অনেক সুবিধা হয়। এটা মেডিকেল থেকে আপডেট জানানো হয়। এটা শুধু জাতীয় দলের খেলোয়াড় না। এইচপিসহ সব খেলোয়াড়ের আপডেট আমরা পেয়ে থাকি, তারপর ইনশিয়েটিভ নেউ। কিছু কিছু ইনজুরি আছে খেলতে খেলতে…খেলোয়াড়রাও খেলে যায়। এটা দুর্ভাগ্যজনক। এভাবে বলা যায় না ইনজুরিটা কার কখন আসে। এখনো বলতে পারি না কালকে কি আছে।’-আরও যোগ করেন নান্নু।

আপনি আরও পড়তে পারেন